অনলাইন ইনকামওয়ার্ডপ্রেসব্লগার

5 Tricks to Get Approve Adsense in Bangladesh

5 Tricks to Get Approve Adsense in Bangladesh

প্রিয় বন্ধুরা আমরা অনলাইনে কাজ করি কিন্তু গুগল অ্যাডসেন্সের সাথে পরিচিত না এমন লোক পাওয়া মুশকিল, আমাদের Google AdSense এর মাধ্যমে YouTube এর অর্থ পেমেন্ট নেই এবং কেউ ওয়েবসাইট থেকে অ্যাডসেন্সের মাধ্যমে অর্থ গ করে এবং অনেক লোক অ্যাপ্লিকেশন থেকে AdSense এর মাধ্যমে পেমেন্ট গ্রহণ করে।

একসময় অ্যাডসেন্স খুব সহজ ছিল, কিন্তু এখন গুগল অ্যাডসেন্স খুব কঠিন হয়ে উঠেছে, আজকের আমি আপনাকে এই আর্টিকেলের মধ্যে পাঁচটি টিপস দেব, যদি আপনি এই টিপসগুলি মেনে চলেন তবে ইনশাআল্লাহ এডসেন্স পেয়ে যাবেন।

শুধুমাত্র একটি জিমেইল খোলা এবং অ্যাডসেন্সের জন্য আবেদন করে এবং কোনও নিয়ম গ্রহণ করেনি, তবে আপনি আমার সারা জীবন চেষ্টা করেও অ্যাডসেন্স পাবেন না। আপনি AdSense এর শর্তাবলী অমান্য করতে পারেন না। সুতরাং নীচের পাঁচটি টিপস অনুসরণ করুন এবং আপনি AdSense Approval পাবেন খুব অল্প সময়ের মধ্যে। তারপর আসুন প্রধান বিষয় নিয়ে আলোচনা করি ।

5 Tricks to Get Approve Adsense in Bangladesh

১। একজন ব্যক্তির নামে ১টা একাউন্ট।

আমার পাঁচটি টিপসের ভিতরে প্রথম টিপস আজকের একটি ব্যক্তির নামে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে, অর্থাৎ, যদি আপনি আপনার নামের আগে অ্যাডসেন্স অ্যাকাউন্ট খুলতে থাকেন তবে আপনি দ্বিতীয়বারের জন্য অ্যাডসেন্স অ্যাকাউন্ট খুলতে পারবেন না। যদি আপনি খুলেন তবে আপনি এডসেন্স approval পাবেন না। অবশ্যই, আপনাকে অন্য কারো মধ্যে AdSense অ্যাকাউন্টটি খুলতে হবে, সম্ভবত এটি অন্য কেউ বা অন্য কেউ এর মোবাইল বা পিসি থেকে খুলতে হবে । মনে রাখবেন যে একজন ব্যক্তি আপনার নামে অ্যাডসেন্স একাউন্ট খুলতে চান তবে একবার একটি অ্যাকাউন্ট খুলতে পারে তবে আপনাকে অবশ্যই আপনার পূর্ববর্তী অ্যাডসেন্সে অ্যাকাউন্টটি মুছে ফেলতে হবে এবং এটি আবার খুলতে হবে।

২। নতুন ডিভাইস থেকে আবেদন করা।

এটা খুব গুরুত্বপূর্ণ। এই 1 টি সমস্যার কারণে AdSense অনুমোদন পায় না, এটি হল: অবশ্যই আপনাকে AdSense এ একটি নতুন ডিভাইসের মাধ্যমে আবেদন করতে হবে। আপনি একটি ডিভাইসের সাথে অ্যাডসেন্সের জন্য আবেদন করবেন যে AdSense ডিভাইসটির আগে কখনও ব্যবহার করা হয়নি। আপনার যদি এমন একটি ডিভাইস না থাকে তবে আপনি তার ডিভাইস থেকে অন্য কারো ডিভাইস বা বন্ধু-বান্ধব বা আপনার পরিবারের অন্য কোনও ডিভাইসের সাথে অ্যাডসেন্সের জন্য আবেদন করবেন। সেই ডিভাইসের সাথে আপনি অ্যাডসেন্স অ্যাকাউন্টটি ব্যবহার করার আগে বা এখনও ব্যবহার করার জন্য আবেদন করেছেন, ডিভাইসের সাথে অ্যাডসেন্সের জন্য আবেদন করবেন না। তারপরে আপনি আপনার নতুন অনুমোদন দেবেন না, তবে পূর্ববর্তী সময়ে সমস্যা হতে পারে।

৩। জিমেইল এবং এ্যাডসেন্স এর সব ইনফর্মেশন একই রাখা।

আপনার জিমেইল এবং অ্যাডসেন্সে সমস্ত তথ্য এক রাখা, অর্থাৎ, যদি আপনি জিমেইল খুলেন তবে আপনি নামের নামে অ্যাডসেন্স খুলবেন, জিমেইল এর নাম এর সাথে মিল রেখে এডসেন্সের নাম দিন ।

১০ টি সেরা Blogger টেম্পলেট adsense approval এর জন্য || blogger templates for Adsense approval 2021

৪। জিমেইল টা অন্য সকল ডিভাইস থেকে লগআউট করা।

এই সমস্যাটি খুবই গুরুত্বপূর্ণ, আপনাকে অবশ্যই এটি করতে যে Gmail এ অ্যাডসেন্স অ্যাকাউন্টটি খুলতে চান ওই Gmail আপনার সমস্ত অন্যান্য ডিভাইস থেকে লগ আউট করতে হবে, যদি আপনি Gmail এ অ্যাডসেন্স অ্যাকাউন্টগুলি লগইন থাকে তবে Gmail ল্যাপটপ বা পিসিতে লগ ইন করা হলে, যদি আপনি এটি না করেন তবে GOOGLE বলবে আপনি ইতিমধ্যে একটি AdSense অ্যাকাউন্ট বিদ্যমান আছে । সুতরাং, অ্যাডসেন্স আবেদন করার আগে, জিমেইল অন্যান্য সমস্ত ডিভাইস থেকে লগ আউট করবে।

৫। নিয়মিত পোস্ট করা বা ভিডিও আপলোড করা।

এটি এমন টিপস যা আমি পাঁচটিতে রেখেছি, যদি আপনি আপনার YouTube চ্যানেলের জন্য নগদীকরণ বা অ্যাডসেন্সের জন্য আপনাকে না বলে থাকেন তবে আপনি যদি অ্যাডসেন্সের জন্য আবেদন করেন তবে আপনাকে অবশ্যই চালিয়ে যাওয়া ভিডিওটি আপলোড করতে হবে। যদি আপনি আবেদন করার পরে বসে থাকেন তবে এটি নগদীকরণ কিনা তা দেখুন, এটি আপনার নগদীকরণ পেতে বা অ্যাডসেন্স পেতে খুব দেরী হতে পারে। যে ক্ষেত্রে আপনি অবিরত ভিডিও আপলোড করতে হবে।

ফেসবুক থেকে আয় : কিভাবে ফেসবুক থেকে ইনকাম করা যায় | ফেসবুক টিপস ২০২১

এবং যদি আপনি ওয়েবসাইটের জন্য অ্যাডসেন্স প্রয়োগ করেন তবে আপনাকে অবশ্যই নিয়মিত পোস্ট করতে হবে। সাধারনত, যদি আপনি এই পাঁচটি নিয়ম মেনে চলেন, তবে অবশ্যই ইনশাআল্লাহ আপনাকে অ্যাডসেন্স অনুমোদন পাবেন।

আমাদের প্রযুক্তি ফোরামে ভিজিট করুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button