সকল সিম অফার

রবি ইন্টারনেট অফার | Robi MB offer List | রবি সপ্তাহিক, মাসিক ইন্টারনেট প্যাকের অফার ২০২১

আপডেট ২০২১ এর রবি সেরা সব ইন্টারনেট অফার এর তালিকা, মূল্য ও প্রসেস সহ বিস্তারিত জানুন। All New Robi Sim Internet Offer

বাংলাদেশের সিম কোম্পানি গুলোর মধ্যে রবি অন্যতম। খুব জনপ্রিয় এই সিম অপারেটরের ইন্টারনেট প্রাইজিং অন্যসব সিম অপারেটর থেকে তুলনামূলক কম। আজ DeshTunes এর পক্ষ থেকে আপনাদের জানানো হবে রবি সিমের সর্বশেষ আপডেট ইন্টারনেট অফার সম্পর্কে।

রবি তাদের গ্রাহকের সুবিধার্থে সকল ডাটা প্যাক গুলোকে বিভিন্ন ভাগে ভাগ করে যাতে সুবিধা গ্রহীতা খুব সহজেই নিজেদের কাঙ্ক্ষিত চাহিদা মোতাবেক পছন্দের ডাটা প্যাক বাছাই করতে পারে

তবে সমস্যা হয়ে দাঁড়ায়, তারা এক এক স্থানে ( USSD, App, Pack via internet ) একই মূল্যে রাখে না। বিভিন্ন ইন্টারনেট প্যাকে কিছুটা ভিন্নতা লক্ষ্যনীয়।

রবি ইন্টারনেট অফার
রবি ইন্টারনেট খুব

এছাড়াও বিভিন্ন প্লাটফর্ম হওয়ায় সুবিধাভোগীর অনেকটা সময় নষ্ট হয় একেকটি প্যাক গুলোর মূল্য চেক করে কম প্রাইজিং ওয়ালা প্যাক গ্রহন করতে। তাই খুব সিম্পল ভাবে গুছিয়ে, সব গুলো প্লাটফর্ম বাছাই করে কম মুল্যের প্যাক গুলো সম্পর্কে ধারনা দিতে দেশটিউনসের এই পদক্ষেপ

রবি স্পেশাল ইন্টারনেট অফার ২০২১ 

যেমনটা বলেছিলাম, রবি তাদের সকল ইন্টারনেট প্যাক গুলোকে তিনটি ভাগে ভাগ করে থাকে। যার মধ্যে রয়েছে মিনি প্যাক ( এখানে ১ থেকে ৪ দিন মেয়াদি ইন্টারনেট প্যাক গুলো রাখা হয়, এক্ষেত্রে প্রাইজিংটি বাকি দুইটি থেকে তুলনামূলক কম হয় )

সপ্তাহিক প্যাক ( weakly pack ) এটা সাধারণত ৭ দিনের প্যাক গুলো নিয়ে সাজানো। আপনারা সকলেই জানেন ইন্টারনেট প্যাক কেনার ক্ষেত্রে মেয়াদ খুব গুরুত্বপূর্ণ কারন মেয়াদ ফুরালে যদি আপনার ডাটা থেকে থাকে সেটা আর ব্যবহার করতে পারবেন না।

মাসিক প্যাক ( monthly pack ) এর ক্ষেত্রে মেয়াদ হবে ২৮ দিন অথবা ৩০ দিন। মূলত এই দুইটার মধ্যেই সীমাবদ্ধ থাকে মেয়াদ। বেশি মাত্রার ডাটা প্যাক কিনলে অবশ্যই মাস ভিত্তিক মেয়াদের গ্রহন করাই শ্রেয়। তাহলে দেখে নেয়া যাক কোন মেয়াদি প্যাকের মধ্যে কত টাকা ও কত জিবির অফার পাওয়া যাবে বর্তমানে।

রবি মিনি প্যাক ইন্টারনেট অফার:

১ জিবি (৫১২ এম্বি 4G) ৩৮ টাকা [ ৩ দিন ]

১ জিবি ৪৮ টাকা [ ৪ দিন ]

১.৫ জিবি ৫৪ টাকা [ ৩ দিন ]

২ জিবি + ৫০০ এম্বি পাচ্ছেন ৫৭ টাকা [ ৩ দিন ]

৩.৫ জিবি ৬৯ টাকা [ ৩ দিন ]

৪.৫ জিবি ( ১.৫ 4G ) ৭৬ টাকা [ ৩ দিন ]

রবি সপ্তাহিক প্যাক ইন্টারনেট অফার : 

৮০০ এম্বি মাত্র ৮৯ টাকায় [ ৭ দিন মেয়াদ ]

২ জিবি মাত্র ১০৮ টাকায় [ ৭ দিন মেয়াদ ]

৪ জিবি ৭৬ টাকায় [ ৭ দিন মেয়াদ ]

৫ জিবি ৭ ১১৪ টাকায় [৭ দিন মেয়াদ]

৬ জিবি মাত্র ১২৩ টাকায় [ ৭ দিন মেয়াদ ]

৮ জিবি ১২৯ টাকায় [ ৭ দিন মেয়াদ ]

রবি মাসিক প্যাক ইন্টারনেট অফার 

১ জিবি ( কেবল ইমো ) ৫৫ টাকা [২৮ দিন]

১ জিবি (fb, WhatsApp) ৫০ টাকা [৩০ দিন]

১.৫ জিবি (৫০০ এম্বি 4G) ২০৯ টাকা [৩০ দিন]

২ জিবি পাচ্ছেন ২৪৯ টাকায় [২৮ দিন]

৪ জিবি ২৮৯ টাকায় [ ২৮ দিন ]

৮ জিবি ৩৪৯ টাকায় [ ২৮ দিন ]

৯ জিবি ৩৩০ টাকায় [ ২৮ দিন ]

১৪ জিবি ৩৯৯ টাকায় [ ২৮ দিন ]

১৭ জিবি ৪৪৯ টাকায় [ ২৮ দিন ]

২০ জিবি ৪৭৯ টাকায় [ ২৮ দিন ]

৩০ জিবি ৩৪৪ টাকায় [ ২৮ দিন ]

৪৫ জিবি ৬৪৯ টাকায় [ ২৮ দিন ]

৫০ জিবি ৫১৭ টাকায় (My Robi app)

কিভাবে কিনবেন?

এই মূল্যে ইন্টারনেট প্যাক পাবেন রবির অফিসিয়াল ওয়েবসাইটে [এখানে ক্লিক করে] সরাসরি প্যাক গুলার জন্য ড্যাশবোর্ডে গিয়ে মোবাইল ব্যালেন্স থেকে অথবা রিচার্জ করে সরাসরি কিনতে পারবেন। এছাড়া মোবাইল রিচার্জেও প্যাক গুলো নিতে পারবেন। Note : এই মুল্যে উক্ত প্যাক গুলো ডায়েল কোর্ডে পাবেন নাহ। অনলাইন থেকেই নিতে হবে।

রবি বান্ডেল অফার ( ইন্টারনেট, মিনিট )

এতো সময় ধরে কেবল ইন্টারনেট প্যাক গুলোর অফার নিয়ে বলছিলাম। তবে অনেকের ইন্টারনেট এর সাথে মিনিটও প্রয়োজন হয়। এতে করে আলাদা ভাবে মিনিটের জন্য টাকা খরচ করতে হয় না। আর মিনিট ও ইন্টারনেট একত্রে এক অফারে পাওয়াকে কম্বো অফার বলে। কিছু রবি কম্বো অফার দেখে নেয়া যাক।

৩ দিন মেয়াদি :

এটা সর্বনিম্ন রবি কম্বো ( ইন্টারনেট ও মিনিট ) প্যাক। ৩ দিনের কমে কম্বো পাওয়া যায়না। যদি আপনার সিমে একান্তভাবে সিম কোম্পানি থেকে ম্যাসেজের মাধ্যমে অফার জানায় তাহলে পাবেন নয়তো নয়। এখানে সব গুলোই সবার জন্য উন্মুক্ত ও সব সময় পাওয়া যাবে এমন অফার। এই লিস্টে কেবল একটি মাত্র প্যাক পাওয়া যায় আর তা হলো :

২০০ এম্বি পাবেন সাথে ২০ মিনিট যা মাত্র ৩৪ টাকায়। এটি গ্রহন করতে আপনাকে স্ক্রাচ কার্ড ব্যবহার করতে হবে রবি সিম অপারেটরের। যেকোনক ফ্লেক্সিলোডের দোকানেই পাওয়া যাবে। 

৭ দিন মেয়াদি :

রবি তাদের গ্রাহকের চাহিদা মোতাবেক ৭ দিনের জন্য কম্বো প্যাক চালু রেখেছে। এক্ষেত্রে মিনিট হোক বা ডাটা আপনি পুরো ৭ দিন সময় পাবেন খরচ করার জন্য। আর দারুন বিষয় এই যে এখানে SMS ও পেয়ে যাবেন যা ৩ দিনের মেয়াদি প্যাক গুলোতে ছিলো না। এখানে দুইটি জনপ্রিয় অফার আছে তা হলো :

৬০০ এম্বি এর সাথে ২০ মিনিট পাবেন এবং ২৫ টি SMS পাবেন। এক্ষেত্রে মিনিট ও এস এম এস যেকোনো অপারেটরে কথা বলা ও sms পাঠানো যানে। ৭ দিনের প্যাকটির দাম মাত্র ৫৮ টাকা

২ জিবি মোবাইল ডাটার সাথে ৫০ মিনিট ও ১০০টি SMS পাচ্ছেন মাত্র ৯৮ টাকায় ৭ দিন মেয়াদি। কিভাবে আর কোথায় পাবেন সেটা নিম্মে বিস্তারিত দেয়া আছে। 

২৮ দিন মেয়াদি :

সব চেয়ে বেশি বিক্রি হয় বা গ্রাহকের পছন্দের পছন্দ হলো মাস ব্যাপি কম্বো প্যাক গুলো। এক্ষেত্রে সময় ২৮ দিন ও কিছু ক্ষেত্রে ৩০ দিন হয়ে থাকে। দেখে নিন মাস ব্যাপি কম্বো প্যাকের অফার তালিকা :

৮ জিবি ডাটার সাথে ২৫০ মিনিট (এই অফারটি কেবল প্রিপেইড সিমের ক্ষেত্রেই প্রযোজ্য হবে। পোসপেড সিম ব্যবহারকারীরা পাবে না ) পেয়ে যাবেন মাত্র ৩৩৯ টাকায় ২৮ দিন মেয়াদ সহ। 

২০ জিবির সাথে ৫০০ মিনিট মাত্র ৫০০ টাকায়। এবং ২০ জিবির সাথে ৭০০ মিনিট নিলে তখন দাম পড়বে ৫৩০ টাকা। মানে কেবল ৩০ টাকায় পেয়ে যাবেন এক্সট্রা ২০০ মিনিট। দারুন না? কোথায় পাবেন জানেন? মাই রবি অ্যাপ এ। 

২৫ জিবি ডাটা ও ৭০০ মিনিট পাবেন ৫৫০ টাকায় মাত্র। এই অফারটি পাবেন কেবল মাই রবি অ্যাপ এর মাধ্যমে। মেয়াদ থাকবে ২৮ দিন। তবে এটা সরাসরি রিচার্জ করলে পাবেন না। এক্ষেত্রে মোবাইল ব্যালেন্স থেকে কিনতে হবে। 

৩৫ জিবি ৮০০ মিনিটের সাথে রয়েছে ৩২ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক যা পাচ্ছেন ৬৫০ টাকায়। এটাও কেবল রবি মোবাইল অ্যাপ এ পাওয়া যাবে। 

৪০ জিবির সাথে ৮০০ মিনিট পাবেন। আর সব চেয়ে ভালো দিক এই যে এখানে পাচ্ছেন ৩৩ টাকা ক্যাশব্যাক। তাই লুটে নিন ৬৫০ টাকার এই অফারটি। অফারটি পেতে আপনার মাই রবি অ্যাপ এ চোখ রাখুন। 

৫০ জিবি ইন্টারনেট সাথে ১২০০ মিনিট পুরো একমাস জুরে প্যাকটির মূল্য ৭৯৯ টাকা। পাবেন মাই রবি অ্যাপ এর মাধ্যমে। 

প্যাক গুলো কেনার উপায় :

উক্ত প্যাক গুলো কিনতে পারবেন সহজেই রবির ওয়েবসাইট থেকে। প্যাক কেনার জন্য এখানে ক্লিক করুন

এছাড়া মাই রবি অ্যাপ ( My robi ) থেকেও অল্প কিছু ক্লিকের মাধ্যমে কম্বো প্যাক গুলো পেয়ে যাবেন।

তবে ডায়াল এর অফার গুলো একটু ভিন্ন। সাভাবিক ভাবে ২জি ও ৩জি নেটওয়ার্ক গুলোর ক্ষেত্রে ডায়াল কোর্ড ব্যবহার করা হয়। এক্ষেত্রেও বেশ কিছু অফার রয়েছে। ডায়াল কোর্ডের অফার গুলো দেখতে আপনাকে বেশি কষ্ট করতে হবে না। আপনার ফোন থেকে *১২১*৩# বা *4# ডায়াল করলেই আপনার জন্য যেসকল ডায়াল কোর্ডের অফার আছে সেগুলো দেখতে পারবেন। এবং মোবাইলে ব্যালেন্স থাকা সাপেক্ষে সেখান থেকেই পছন্দের প্যাকটি কিনতে পারবেন।

বরি সিমে ইন্টারনেট অফার চেক করার নিয়ম

খুব সহজ। এটা আহামরি কোনো কাজ নয়। আপনি ডায়াল করে চেক কর‍তে চাইলে *999# ডায়াল করবেন আর যদি আপনার স্মার্টফোন হয় এবং মাই রবি অ্যাপ থাকে তাহলে অ্যাপ এ ইন্টার করলে ড্যাশবোর্ডের মধ্যেই Offer নামের অপশন রয়েছে। সেখানে ক্লিক করলে কেবল আপনার জন্য যেসকল অফার এভেইলেবল আছে সেগুলো প্রদর্শিত হবে।

আমাদের আরো একটি প্রযুক্তি বিষয়ক ওয়েব Projukty.Net

মনে রাখবেন একান্ত সিমের অফার পরিবর্তনশীল আর এই আর্টিকেলে যে সব অফারের কথা উল্লেখ রয়েছে তা স্থায়ী সময়ের জন্য। সময়ের সাথে এগুলো আপডেট করা হবে তাই যখনই প্রয়োজন এই ব্লগ পোস্ট থেকে চেক করে নিতে পারবেন। এর জন্য প্রয়োজন হবে আমাদের সাথে যুক্ত থাকা এবং আপনাদের সমস্যা সমাধানে সব সময় নিয়োজিত আছে দেসটিউনস। ধন্যবাদ।

যে ৩ টি কাজের জন্য আমাদের ঘরে বরকত আসে না ।
Back to top button