সকল সিম অফারমোবাইল টিপস

কিভাবে বিনামূল্যে এয়ারটেল কলার টিউন সেট করবেন?

কিভাবে বিনামূল্যে এয়ারটেল কলার টিউন সেট করবেন?

বন্ধুরা, আপনি কলার টিউন রাখতে পছন্দ করেন না? অনেকেই তাদের মোবাইলে খুব ভালো কলার টিউন রাখেন এবং তারা কলার টিউন রাখতে পছন্দ করেন।

কলার টিউনও শুনতে খুব ভালো লাগে। অনেকে সময়ে সময়ে তাদের কলার টিউন পরিবর্তন করে এবং আপডেট করতে থাকে।

আজ আমরা এই প্রবন্ধে আপনাকে বলতে যাচ্ছি যে বিনামূল্যে এয়ারটেল কলার টিউন কিভাবে সেট কার যদি আপনার কাছে এই নিবন্ধটি কলার টিউন করতে চান তাহলে আপনার এয়ারটেল সিম নম্বরটি আজ আপনার জন্য সেট করুন। শেষ পর্যন্ত পড়তে থাকুন।

এতে, আপনি আপনার কলার টিউন শুধুমাত্র 2 মাসের জন্য নয়, 9 থেকে 99 দিনের জন্যও সেট করতে পারেন।

কিভাবে বিনামূল্যে এয়ারটেল কলার টিউন সেট করবেন?
কিভাবে বিনামূল্যে এয়ারটেল কলার টিউন সেট করবেন?

এয়ারটেল সিমে কলার টিউন কিভাবে সেট করে?

আজ আমরা আপনাকে এয়ারটেল সিম এ কলার টিউন সেট করার অনেক উপায় বলতে যাচ্ছি। আপনি আপনার এয়ারটেল সিম নম্বরে কলার টিউন সেট করতে পারেন যে পদ্ধতিটি আপনি সহজ মনে করেন। এর আগে, কলার টিউন যা এক মাসের জন্য হ্যালো টিউন করতে 30 টাকা দিতে হয়েছিল, আজকের সময়ে এয়ারটেল গ্রাহকদের জন্য এই সুবিধাটি বিনামূল্যে করেছে। আপনি নিম্নলিখিত পদ্ধতি অবলম্বন করে আপনার হ্যালো টিউন সেট করতে পারেন –

ধাপ 1 এয়ারটেল সিম মেইন কলার টিউন সেট আপ করতে

এয়ারটেল 999 দিনের জন্য বিনামূল্যে গ্রাহকদের জন্য হ্যালো টিউন পরিষেবা প্রকাশ করেছে। এই পরিষেবাটি গ্রহণ করে, এয়ারটেল গ্রাহকরা প্রায় 3 বছর বিনামূল্যে কলার টিউন ইনস্টল করার সুবিধা পেতে পারেন। সেটাও একদম ফ্রি।

তবে এই সেবায় গ্রাহকরা সমস্যার সম্মুখীন হবেন। এতে, গ্রাহকরা তাদের পছন্দের গানটি তাদের কলার টিউন হিসেবে বেছে নিতে পারেন না, কিন্তু কোম্পানি যে কলার টিউনগুলি বিনামূল্যে ছেড়ে দিয়েছে তার মধ্যে কেবল একটি টিউন হিসেবে নির্বাচন করা যায়।

কলার টিউন সেট করতে আপনাকে একটি নম্বর ডায়াল করতে হবে।

আপনাকে 578 7509 নম্বরে কল করতে হবে যার পরে কাস্টমার কেয়ার থেকে কেউ আপনার সাথে কথা বলবে এবং আপনাকে কলার টিউন সেট আপ করার বিষয়ে সম্পূর্ণ বিবরণ দেবে।

আপনাকে সেই ব্যক্তির দেওয়া সমস্ত তথ্য অনুসরণ করতে হবে। এর পরে আপনাকে 1 নম্বর টিপতে হবে, যেখানে আপনাকে অফার সম্পর্কে সম্পূর্ণ তথ্য জানানো হবে।

আপনার নম্বরে কলার টিউন সেট করতে এবং আপনার হ্যালো টিউন নিশ্চিত করতে, 5 নম্বর টিপুন। এর পরে এই কলার টিউনটি আপনার এয়ারটেল নম্বরে 999 দিনের জন্য সেট করা থাকবে।

বোনাস টিপস: বাংলা গল্প লিখে টাকা আয় করা যায় এই কথাটি হয়তো আপনি নানান জায়গায় শুনে থাকবেন তবে অন্যদিকে এটি অনেকের কাছে অবিশ্বাস্য মনে হতে পারে। এগিয়ে যান

এয়ারটেল সিম মেইন কলার টিউন সেট করার আরেকটি উপায়

আপনি যদি আপনার পছন্দের গানকে আপনার কলার টিউন হিসেবে বেছে নিতে চান, তাহলে এই পদ্ধতি অবলম্বন করা উচিত, যদিও এর মেয়াদ মাত্র 10 দিন কিন্তু এতে আপনার সুবিধা হবে যে আপনি আপনার পছন্দের গান বা পছন্দের টিউনকে আপনার কলার টিউন হিসেবে তৈরি করতে পারেন। করতে পারা.

এইভাবে কলার টিউন সেট করতে, আপনাকে আপনার এয়ারটেল নম্বর থেকে *678 *559# ডায়াল করতে হবে।

এই নাম্বারে ডায়াল করার পর আপনি বিভিন্ন ধরনের কলার টিউন শুনতে পাবেন। আপনার পছন্দ মত কলার টিউনের নাম্বার টিপতে হবে।

কলার টিউন সিলেক্ট করার পর আপনি ফোনে এই সার্ভিস সম্পর্কিত মেসেজ পাবেন। এই মেসেজের জবাব দিতে আপনাকে ১ নম্বর চাপতে হবে। এর পরে এই কলার টিউনটি 10 ​​দিনের জন্য আপনার এয়ারটেল নম্বরে সেট থাকবে।

কিভাবে এয়ারটেল সিম এ কলার টিউন সেট করবেন?

আপনি যদি কয়েক টাকা দিয়েও আপনার এয়ারটেল সিম নম্বরে অফিসিয়াল হ্যালো টিউন পেতে চান, তাহলে আপনি তা করতে পারেন। আপনি নীচের ধাপগুলি অনুসরণ করে আপনার এয়ারটেল নম্বরে হ্যালো টিউন সেট করতে পারেন। এইভাবে আপনার মাসিক ফি ন্যূনতম 30 টাকা হবে। এবং এই টাকা আপনার মূল ব্যালেন্স থেকে কেটে নেওয়া হবে।

প্রথমে আপনাকে এয়ারটেল নম্বর 543 211 ডায়াল করতে হবে।

এর পরে কিছু গান আপনাকে ডাকে বাজানো হবে। কলার টিউন যা আপনার পছন্দ, আপনি আপনার টিউনটি তার নম্বর টিপে সেট করতে পারেন।

এর বাইরে, আপনি এসএমএস এর মাধ্যমে আপনার কলার টিউন সেট করতে পারেন। আপনাকে SET <গানের কোড> 543 211 এ পাঠাতে হবে। এখানে আপনি গানের নামও লিখে পাঠাতে পারেন।

ফেসবুক থেকে আয় : কিভাবে ফেসবুক থেকে ইনকাম করা যায় | ফেসবুক টিপস ২০২১

আপনি যদি আপনার নম্বরে অন্য ব্যক্তির কলার টিউন সেট করতে চান, তাহলে অন্য ব্যক্তিকে কল করার সময় আপনাকে #9 চাপতে হবে। এটি করার মাধ্যমে, সামনের ব্যক্তির এয়ারটেল কলার টিউন আপনার এয়ারটেল নম্বরে সক্রিয় হবে।

আপনি যদি আপনার এয়ারটেল নম্বরে কলার টিউন সেট নিষ্ক্রিয় করতে চান, তাহলে এর জন্য আপনাকে *678# ডায়াল করতে হবে যাতে আপনি কিছু অপশন দেখতে পাবেন এবং এতে আপনি নিষ্ক্রিয় করার অপশনও দেখতে পাবেন।

আপনি এসএমএস এর মাধ্যমে আপনার এয়ারটেল কলার টিউনকে ডি-অ্যাক্টিভেট করতে পারেন। এজন্য আপনাকে মেসেজে 54 3211 এ স্টপ পাঠাতে হবে।

শেষ কথা

বন্ধুরা, আজকের নিবন্ধে, আমরা আপনাকে বলেছিলাম যে আপনি বিনামূল্যে এয়ারটেল কলার টিউন কাইসে সেট ক্যারে সেট করতে পারেন।

আশা করি আজকের লেখাটি আপনাদের ভালো লেগেছে। যদি আপনি সত্যিই এই নিবন্ধটি দরকারী বলে মনে করেন তবে এটি আপনার বন্ধুদের এবং সোশ্যাল মিডিয়ার সাথে শেয়ার করুন।

→বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট করুন।       ফেসবুকে আমি,,,Md Masum

*সকলকে আমার ★Website :Trick Bangla 24    আমার সাইট ঘুরে আসার জন্য অনুরোধ রইলো…!!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button